Homeদেশ১ হাজার ৫০০ কোটি টাকারও বেশি অনুদান এসেছে রাম মন্দির নির্মাণ তহবিলে

১ হাজার ৫০০ কোটি টাকারও বেশি অনুদান এসেছে রাম মন্দির নির্মাণ তহবিলে

আউটলাইন বাংলা ডেস্কঃ দেশ জুড়ে করোনা মহামারীর সময়েও অযোধ্যায় রাম মন্দির নির্মাণের কাজ শুরু হয়ে গিয়েছিল। এবং গত ১৫ জানুয়ারি থেকে শ্রীরাম জন্মভূমি তীর্থক্ষেত্র ট্রাস্ট ও ভিএইচপি মিলে গোটা দেশে জুড়ে রাম মন্দির নির্মাণের জন্য অর্থ সংগ্রহ অভিযান শুরু করেছে। এই অভিযান চলবে ফেব্রুয়ারির ২৭ তারিখ পর্যন্ত। আর এই এক মাসেরও কম সময়ে রাম মন্দির তহবিলে জমা পড়েছে ১ হাজার ৫০০ কোটি টাকারও বেশি। এমনটাই জানিয়েছে ‘শ্রীরাম জন্মভূমি তীর্থক্ষেত্র’ ট্রাস্ট।

রাম মন্দির ট্রাস্টের কোষাধ্যক্ষ গোবিন্দদেব গিরি জানিয়েছেন, রাম মন্দির নির্মাণের জন্য গোটা দেশ থেকে অনুদান আসছে। আমাদের লক্ষ্য দেশের বিভিন্ন প্রান্তের ৪ লক্ষ গ্রামে ঘুরে-ঘুরে অনুদান সংগ্রহ করা। এছাড়াও তিনি জানিয়েছেন মন্দির নির্মাণের কাজ পুরোপুরি সম্পন্ন হতে এখনও সাড়ে তিন বছরের কাছাকাছি সময় লাগবে।

উল্লেখ্য, দেশের বহু খ্যাতনামা ব্যক্তি রাম মন্দির নির্মাণের জন্য অনুদান দিয়েছেন, রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ রাম মন্দির নির্মাণ কাজে ৫ লক্ষ টাকার অনুদান দিয়েছেন, রাজ্যপাল জগদীপ ধনকড় ৫ লক্ষ ১ টাকা দান করেছেন। বিজেপি সাংসদ ও প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীরও রাম মন্দির নির্মাণের জন্য ১ কোটি টাকা অনুদান দিয়েছেন।

এই মুহূর্তে