Homeভাগ্যচক্রAstrology, your weekly horoscope: চাকরি না ব্যবসা, কেমন কাটবে এই সপ্তাহ, দেখুন...

Astrology, your weekly horoscope: চাকরি না ব্যবসা, কেমন কাটবে এই সপ্তাহ, দেখুন রাশিফল

Outlinebangla Desk: জ্যোতিষে ১২টি রাশি (rashifal, rasifol) মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন রাশি রয়েছে। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রও রয়েছে, যার ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। রাশিফল মানুষের ভবিষ্যতের আভাস দেয় (astrology) । ভবিষ্যৎ সমস্যা সম্পর্কে ওয়াকিবহাল হলে তার প্রতিকারও সম্ভব দ্রুত। তবে মানুষের কর্মই তার ভাগ্যকে নিয়ন্ত্রন করে। জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের উপত ভিত্তি করে আগাম একটি ধারণা দেওয়ার চেষ্টা করা হয়ে থাকে মাত্র (horoscope 2021) । তাহলে দেখে নিন রাশিচক্র অনুযায়ী আপনার সাপ্তাহিক রাশিফল।

মেষ রাশি (২১ মার্চ থেকে ২০ এপ্রিল):
মোটের উপর সপ্তাহটি ভালো। তবে অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। নতুন কোনও কাজের জন্য উৎসাহ বৃদ্ধি পাবে। সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে। ভাই বোনদের সঙ্গে হঠাৎ ঝামেলার সৃষ্টি হতে পারে। স্বাস্থ্যহানীর যোগ রয়েছে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। ব্যয়ের দিকে একটু বেশি নজর দিতে হবে বা সংযত থাকতে হবে। শেষের দিকে সব বাধা বিপত্তি কেটে যাবে।

বৃষ রাশি (২১ এপ্রিল থেকে ২০ মে):
সপ্তাহের শুরুতেই রোজগারের ক্ষেত্রে প্রভাবশালী লোকের সাহায্য পাবেন। গুরুত্বপূর্ণ ব্যক্তির সাথে ঘনিষ্ঠতা বৃদ্ধির যোগ আছে। পাওনা টাকা আদায় করা হবে কঠিন হবে। আর্থিকক্ষেত্রে বন্ধুর সাহায্য আশা করতে পারেন। সরকারী বিল পরিশোধে আর্থিক সংকটের আশঙ্কা। শেষ দিকে সম্মান মর্যাদা বৃদ্ধি পাবে। শারীরিক ও মানসিক অবস্থার উন্নতি ঘটবে। ব্যবসায়ীক ক্ষেত্রে কিছু সুফল আশা করতে পারেন। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধির যোগ।

মিথুন রাশি (২১ মে থেকে ২০ জুন):
অল্প সঞ্চয় নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তির আশঙ্কা রয়েছে। কাজের জন্য বাড়ির বাইরে যাওয়ায় আপনার মানসিক কষ্ট বাড়তে পারে। আগুন থেকে সাবধানে থাকুন। গুরুজন স্থানীয় কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। অতিরিক্ত পরিশ্রমের ফলে শারীরিক কষ্ট বৃদ্ধি পেতে পারে। সন্তানের জন্য উদ্বেগ বৃদ্ধি পেতে পারে। প্রতিবাদী মনোভাবে সমাজে আপনার সম্মান বৃদ্ধি করবে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। সঙ্গীতচর্চার সঙ্গে যারা যুক্ত রয়েছেন তারা নতুন রাস্তা খুজে পাবেন। নতুন কোনও কাজের খবর আসতে পারে।

২০২১ সালে (horoscope 2021) ঘটতে চলা আপনার পেশা, স্বাস্থ্য, শিক্ষা এবং পারিবারিক জীবন সম্পর্কিত তথ্য আপনি জানতে পারবেন আমাদের (rashifol, rasifal) সাপ্তাহিক রাশিফলে।

কর্কট রাশি (২১ জুন থেকে ২০ জুলাই):
সপ্তাহের শুরুতেই বন্ধুর সাহায্য প্রয়োজন হবে। বকেয়া সকল টাকা পেয়ে যাবেন। প্রশাসনিক কোনো ব্যক্তির দ্বারা হয়রানির সম্মুখীন হতে পারেন। অনাকাঙ্ক্ষিত ব্যয় বৃদ্ধি পাবে। তবে কর্মস্থলে আপনার পদোন্নতি কেও আটকাতে পারবে না। শিক্ষা ও গবেষণামূলক কাজের জন্য বিদেশ যাত্রার যোগ আছে। শেষ দিকে সঞ্চয়ের চেষ্টা সফল হবে। ব্যবসা বাণিজ্যে চলতে থাকা জটিলতা কেটে যাবে। বাড়িতে অতিথির আগমন ঘটতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই থেকে ২১ আগস্ট):
সাংসারিক জীবনে জীবন সাথীর পূর্ণ সাহায্য ও সমর্থন পাবেন। সপ্তাহের মধ্যভাগে আয় রোজগারের ক্ষেত্রে কিছু বাধা আসলেও ট্যাকনিক্যাল কাজে বাধা কমতে শুরু করবে। শ্যালক-শ্যালিকার সাথে হৃদ্যতা বৃদ্ধির সময়। শেষার্ধে বৈদেশিক ক্ষেত্র থেকে লাভবান হবেন। নিজের প্রচার প্রচারণা ও গণসংযোগ বৃদ্ধির সময়। ছোট ভাই বোনের সাফল্যে গর্বিত হবেন। ই-কর্মাসের অর্ডার থেকে লাভবান হতে পারেন। প্রতিবেশীর সাহায্য লাভের আশা। শেষ দিকে পারিবারিক সকল জটিলতা কেটে যাবে।

কন্যা রাশি (২২ আগস্ট থেকে ২২ সেপ্টেম্বর):
জমি জমা সংক্রান্ত বিরোধ বা আত্মীয়ের সঙ্গে বিরোধের বিষয়ে সতর্ক হতে হবে। কর্মস্থলে পদস্থ কর্মকর্তার সাথে সুসম্পর্ক বজায় রাখতে হবে। মধ্যভাগে সৃজনশীল কাজে শনির বাধা বিপত্তি আপনাকে ভোগাবে। সন্তানের বিষয়ে দেখা দেবে দুশ্চিন্তা। শিল্পী ও কলাকুশলীদের আয় রোজগারের ক্ষেত্রে সময়টা অনুকূল নয় তবে আয় রোজগারের ক্ষেত্রে সহকর্মী ও অধীনস্থ কর্মচারীদের সাহায্য লাভের আশা রয়েছে। এই সপ্তাহটি নিজের কৃত ভুল শুধরে নতুন করে সবকিছু আরম্ভ করার সঠিক সময়। দাম্পত্য সম্পর্কের উন্নতি হবে।

আপনার এই সপ্তাহের রাশিফল (rashifol bangla, bengali rashifol,horoscopes, zodiac signs)

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর থেকে ২১ অক্টোবর):
সন্তানের ভাগ্যের ওপর নির্ভর করে কিছু উপার্জন হতে পারে। প্রতিবাদী মানসিকতা মন থেকে ঝেড়ে ফেলুন, না হলে বিপদ। আছে। কাউকে উপকারের বিনিময়ে অপমানিত হতে হবে। গৃহ নির্মাণের শুভ সময় আসছে। দাম্পত্য সুখ বজায় থাকবে। বাড়িতে বয়স্ক মানুষদের প্রতি বিশেষ নজর দিন। তবে মানসিক শান্তি বৃদ্ধি পাবে। বিবাহের যোগ রয়েছে। অপরকে সাহায্য করার সুযোগ পাবেন। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য হওয়ার আশঙ্কা। যদিও এতে অর্থ ব্যয় হতে পারে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর থেকে ২১ নভেম্বর):
বিদ্যার্থীরা ভাল কিছু করে দেখানোর সুযোগ পাবেন। কাউকে সুখি করতে গিয়ে আত্মত্যাগ করতে হবে। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে আইনি সুরক্ষা পেতে পারেন। যে কোনও প্রতিযোগিতামূলক কাজে জেতার আশা রাখতে পারেন। কর্মস্থানে নিজের কিছু ভুল শোধরানোর জন্য মিথ্যার আশ্রয় নিতে হবে। শারীরিক দুর্বলতায় ভোগান্তি হতে পারে। প্রবাস যাত্রার যোগ রয়েছে। ঋণ পরিশোধ করার সুযোগ পাবেন। স্বামী-স্ত্রীর সম্পর্ক বেশ ভালোই থাকবে। বিশেষ কোনও আলোচনা থাকলে সেরে ফেলুন।

ধনু রাশি (২২ নভেম্বর থেকে ২০ ডিসেম্বর):
দীর্ঘ মেয়াদী কোনও কাজ তাড়াতাড়ি সেরে ফেলুন। আপনি কারও অপবাদের শিকার হতে পারেন। অপরের সমালোচনা করতে যাবেন না। সেবামূলক কাজে মানসিক শান্তি বজায় থাকবে। কাজে অলসতা থাকলেও সঞ্চয় ভাল হবে। বন্ধু প্রীতি বজায় থাকবে। পুরনো দিনের অশান্তি মিটে যেতে পারে। পরীক্ষায় সাফল্য লাভের সম্ভাবনা রয়েছে। দর্শনশাস্ত্রে উন্নতির যোগ রয়েছে।

প্রতিটি রাশি (zodiac sign) ভিন্ন এবং জীবনের বিভিন্ন দিকেগুলিকে নিয়ন্ত্রণ করে। কি রয়েছে সামনের সপ্তাহে (rashifol, rasifal) দেখুন।

মকর রাশি (২১ ডিসেম্বর থেকে ২০ জানুয়ারি):
এই সপ্তাহে আর্থিক লাভের যোগ রয়েছে। কর্মজগতে আপনি জনপ্রিয়তা পাবেন। শরীরের কোন অংশে খুব ব্যথার সৃষ্টি হতে পারে। কিছু কেনাবেচার জন্য খরচ হওয়ার সম্ভবনা। সপ্তাহের প্রথম দিকে প্রচুর পরিশ্রম হতে পারে। বাড়িতে মাথা ঠান্ডা রেখে চলতে হবে, প্রতিবেশীর সঙ্গে বিবাদের যোগ রয়েছে। ধর্ম আলোচনায় আপনি এগিয়ে থাকবেন। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক থাকবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি হতে ১৮ ফেব্রুয়ারি):
সপ্তাহের শুরুতে শারীরিক ও মানসিক অবস্থা খুব একটা ভালো যাবে না। কাজের বড় বড় পরিকল্পনা থাকার পরেও আর্থিক অবস্থা ভালো না থাকার কারণে বাস্তবায়ন নাও হতে পারে। কর্মচারী কাজের লোক বা সহকর্মী কারো দ্বারাই উপকৃত হওয়ার আশা নেই। মধ্যভাগে সংসার জীবনে জীবন সাথীর অসুস্থতা বা দারিদ্র্যতা বড় বাধা হয়ে দাঁড়াবে। অংশীদারি কাজেও আসবে জটিলতা। মধ্যভাগে ঝুঁকিপূর্ণ বিনিয়োগে হতে হবে সতর্ক। চালান রক্ষা করতে পারবেন। ঋণ নিয়ে কোনো কাজই করাটা এসময়ে ভালো হবে না।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি থেকে ২০ মার্চ):
কোন চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া ক্ষেত্রে সঠিক কারো পরামর্শ গ্রহন করুন। অফিসের পরিবেশ ভাল থাকবে। সহকর্মী এবং উচ্চ কর্মকর্তাদের সম্পূর্ণ সহযোগিতা পাবেন। আপনার কঠিন কাজগুলি সহজেই সম্পন্ন হবে। বাড়ির পরিবেশের উন্নতির সম্ভবনা। অর্থের অবস্থা ভাল থাকবে। তবে আপনি নিজের জন্য প্রচুর অর্থ ব্যয় করতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে সপ্তাহটি আপনার জন্য বেশ কাটবে। আপনি নিজের জন্য পর্যাপ্ত সময় পাবেন।

এই মুহূর্তে