Arnab Goswami: বিপাকে সাংবাদিক, অর্ণবের বিরুদ্ধে মামলা দায়ের NSUI এর

Arnab Goswami Journalist in distress, NSUI has filed a case against Arnab
Image Source: Google

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্ক: সম্প্রতি BARC এর প্রাক্তন সিইও পার্থ দাশগুপ্তর সঙ্গে রিপাবলিক টিভির অন্যতম কর্ণধারের হোয়াটসঅ্যাপ চ্যাটের কিছু স্ক্রিনশট নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে এবং অভিযোগ উঠেছে জাতীয় নিরাপত্তা সংক্রান্ত বেশ কিছু তথ্য অর্ণব আগে থেকেই জানতেন। অনেকেরই বলছেন, অর্ণবের কথায় ইঙ্গিত মিলেছে তিনি বালাকোট এয়ার স্ট্রাইকের কথা জানতেন আগে থেকেই।

এই হোয়াটসঅ্যাপের চ্যাট ফাঁসকে ঘিরে আরও বিপাকে সাংবাদিক অর্ণব গোস্বামী (Arnab Goswami)। কংগ্রেসের ছাত্র সংগঠন NSUI এর দাবি, পুলওয়ামা হামলার পর উচ্ছ্বাস প্রকাশ করে জাতীয় নিরাপত্তা সংক্রান্ত গুরুত্বপূর্ণ তথ্য ফাঁশ করেছেন অর্ণব গোস্বামী (Arnab Goswami)। NSUI অর্ণবের বিরুদ্ধে মামলাও দায়ের করেছে। তারা পুরো ঘটনায় যৌথ সংসদীয় কমিটি গঠন করে তদন্তের দাবি জানিয়েছে। তাদের কথায় ফাঁস হওয়া হোয়াটসঅ্যাপ চ্যাট থেকেই পরিষ্কার, বালাকোট এয়ার স্ট্রাইকের ব্যাপারে আগে থেকেই জানতেন রিপাবলিক টিভির সাংবাদিক।

কংগ্রেসে নেতা মণীশ তিওয়ারির (Manish Tiwari) বলেছেন, “লোকসভা নির্বাচনের কথা মাথায় রেখেই জাতীয় নিরাপত্তার সঙ্গে আপস করেছিল বিজেপি, অর্ণবের ফাঁস হওয়া চ্যাট থেকে তা পরিষ্কার। সংবাদমাধ্যমে প্রকাশিত খবর সত্যি হলে, ২০১৯ লোকসভা নির্বাচনের সঙ্গে সরাসরি যোগা ছিল বালাকোট এয়ার স্ট্রাইকের। কেন জাতীয় নিরাপত্তার সঙ্গে এভাবে আপস করা হল? এই ঘটনায় যৌথ সংসদীয় কমিটির (JPC) তদন্ত প্রয়োজন।“