Homeবিনোদনবলিউডকরোনা মোকাবিলায় প্রথম সারির কোভিড যোদ্ধাদের কুর্নিশ জানালেন বিরাট-অনুষ্কা

করোনা মোকাবিলায় প্রথম সারির কোভিড যোদ্ধাদের কুর্নিশ জানালেন বিরাট-অনুষ্কা

Outlinebangla Digital Desk: করোনার সাথে লড়ছে গোটা দেশ। করোনার গ্রাফ রোজই বাড়ছে। এই রকম পরিস্থিতিতে যাঁরা সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন, নিজেদের জীবনের তোয়াক্কা না করেই সাধারণ মানুষের সেবা করে চলেছেন, সেই ফ্রন্টলাইন কোভিড যোদ্ধাদের শ্রদ্ধা জানিয়েছেন অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি।

বলিউড অভিনেত্রী অনুষ্কা ইন্সটাগ্রামে একটি ভিডিও পোস্ট করে লেখেন, ‘ভারতের পক্ষে এই মহামারির বিরুদ্ধে লড়াই করার জন্য পরিস্থিতি খুব কঠিন হয়ে উঠেছে। আমাদের দেশকে এই রকমভাবে লড়াই করতে দেখে আমাদের সত্যিই কষ্ট হয়। আমরা সমস্ত লোকের কাছে কৃতজ্ঞ যারা আমাদের জন্য দিনরাত লড়াই করে যাচ্ছেন। তবে এখন তাঁদের আমাদের সমর্থন দরকার। এখন তাঁদের পাশে আমাদের দাঁড়াতে হবে’। শুধু অনুষ্কা নয়, ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলিও কৃতজ্ঞতা জানিয়েছেন সেই সব মানুষদের। তিনি টুইটারে লেখেন, ‘করোনার বিরুদ্ধে লড়াই করা স্বাস্থ্যকর্মী-সহ সামনের সারিতে থাকা সকলকে কৃতজ্ঞতা জানাই। তাঁদের উদ্যম এবং ত্যাগ প্রশংসা জানানোর মতো। এর পাশাপাশি সেই সমস্ত সাধারণ মানুষকেও ধন্যবাদ জানাতে চাই, যাঁরা একে অপরের পাশে থেকে সাহায্য করে চলেছেন। আপনাদের মতো নায়ক পেয়ে ভারত কৃতজ্ঞ’।

অন্যদিকে, করোনা মোকাবিলায় বিরুষ্কা দু’কোটি টাকার অনুদান দিয়েছেন। এর সাথে করোনা আক্রান্তদের সাহায্যের জন্য আর্থিক তহবিলের কথা ঘোষণা করেন তাঁরা। এমনকি সবার ক্ষমতানুযায়ী ত্রাণ তহবিলে দান করার জন্য অনুরোধ করেন এই জুটি। লক্ষ্য মোট ৭ কোটি টাকা। ঘোষণার ২৪ ঘন্টার মধ্যে ৩.৬ কোটি টাকা জোগাড় হয়ে যায়। ‘কিট্টো’ নামের এক বেসরকারি অর্থ অনুদানকারী সংগঠনের সঙ্গে হাত মিলিয়ে করোনার বিরুদ্ধে মোকাবিলার জন্য এই প্রয়াস শুরু করেছেন বিরুষ্কা।

এই মুহূর্তে