নরেন্দ্র মোদী তুমি তো স্ত্রীর মর্ম বোঝো না, তুমি আবার ভালো কী করবেঃ অনুব্রত মণ্ডল

Anubrato Mondal attacks PM Narendra Modi at rampurhat
Image Source: Google

নিজস্ব সংবাদদাতা, রিন্টু পাঁজা, বীরভূমঃ ভোটের মুখে নলহাটি ২ নম্বর ব্লক ও রামপুরহাট ২ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের ডাকে মহিলা সভার আয়োজন করা হয়েছিল বীরভূমের হাসান বিধানসভার অন্তর্গত সন্তোষপুর বিদ্যালয়ের মাঠে। এদিন বীরভূম জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অনুব্রত মণ্ডল মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির উদ্দেশ্যে তিনি বলেন ” রান্নার গ্যাস, পেট্রোলে ও ডিজেলের মূল্যবৃদ্ধি নিয়ে বলেন “মেয়েছেলের মর্ম টা কিভাবে বুঝবে, তাদের কে অনেকটা কষ্ট করে সংসার চালাতে হয়, আর নরেন্দ্র মোদী তুমি তো বিয়ে করেছিলে তুমি বউকে ছেড়ে দিয়েছো, তুমি তো স্ত্রীর মর্ম বোঝো না, তুমি আবার ভালো কী করে করবে।

সবার শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে প্রশ্ন উত্তরে তিনি শোভন ও বৈশাখী সম্পর্কে তিনি বলেন “শোভন এর বড় ছেলের বয়স হচ্ছে ২২ বছর, আর মেয়ের বয়স হচ্ছে ১৭ বছর। তারপরে উনি একটা বিয়ে করেছেন তার স্ত্রী ছেলে এবং মেয়েকে দেখেন না। তার সম্বন্ধে কিছু বলা চলে। একটা বাজে ছেলে, যে নিজের মেয়ে, ছেলে এবং স্ত্রী কে দেখেনা সে পর স্ত্রীর সঙ্গে থাকে পর মানুষের সঙ্গে থাকে। আমারতো স্ত্রী মারা গেছে কই আমি তো বিয়ে করি নাই, আমার ঘরে মেয়ে আছে।

এদিন ওই মহিলা সমাবেশে উপস্থিত ছিলেন বোলপুরের সাংসদ অসিত মাল, তৃণমূল কংগ্রেসের জেলা মহিলা সভানেত্রী সাহারা মন্ডল, জেলার সাধারণ সম্পাদক ত্রিদিব ভট্টাচার্য, রামপুরহাট ২ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি সুমন মুখার্জী, বীরভূম জেলা তৃণমূল কংগ্রেসের সহসভাপতি সৈয়দ সিরাজ জিম্মি, বীরভূম জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অনুব্রত মণ্ডল সহ তৃণমূল কংগ্রেসের অন্যান্য নেতৃত্ব।