Homeবিনোদনবলিউডএকহাতে রসগোল্লা, অন্য হাতে গোলাপজাম নিয়ে ভালোবাসার প্রতি ত্যাগ স্বীকারের কাহিনী শোনালেন...

একহাতে রসগোল্লা, অন্য হাতে গোলাপজাম নিয়ে ভালোবাসার প্রতি ত্যাগ স্বীকারের কাহিনী শোনালেন বিগ-বি

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ ভালোবাসার জন্য প্রত্যেক মানুষকেই ত্যাগ স্বীকারের সাথে সাথে অত্যাচার সহ্য করতে হয়। কিন্তু এবার ভালোবাসার প্রতি ত্যাগ স্বীকারের এক ছোট্ট কাহিনী শোনালেন বলিউডের জনপ্রিয় অভিনেতা স্বয়ং অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। বিগ বি-র বেশিরভাগ সময়টাই কাটে শুটিং ফ্লোরে। এক কথায় বলা চলে তিনি ক্যামেরার সামনে থাকতে খুব ভালবাসেন। আর এই ভালোবাসা না থাকলে অক্লান্তভাবে কাজ করা সম্ভব নয়।

সম্প্রতি বিগ-বি সোশ্যাল সাইট ইনস্টাগ্রাম ও টুইটারে একটি ছবি শেয়ার করেছেন, এবং ওই ছবি শেয়ারের সাথে সাথে নিজের দুঃখের কথা জানিয়েছে। ছবিটিতে দেখা গিয়েছে, বিগ-বি দাঁড়িয়ে আছেন এক হাতে রসগোল্লা ও অন্য হাতে গোলাপজাম নিয়ে। এই ছবিতে মিষ্টিমুখের আনন্দও দেখা যাচ্ছে। এই আনন্দের আড়ালে যে দুঃখ লুকিয়ে রয়েছে তারই কাহিনী ছবির ক্যাপশনে জানিয়েছেন তিনি।

তিনি ছবির ক্যাপশনে লিখেছেন “মিষ্টি খাওয়া যখন ছেড়ে দিয়েছি তখন শুটিং ফ্লোরে রসগোল্লা ও গোলাপ জাম ধরিয়ে দিয়েছে, এবং আমাকে নির্দেশ দেওয়া হয়েছে, মুখের এক্সপ্রেশন দেখে যেন মনে হয় মিষ্টি খেয়ে পরম তৃপ্তি পেয়েছি। জীবনে এর থেকে দুঃখ আর কি হতে পারে।” লেখার শেষে তিনি দুঃখের ইমোজিও ব্যবহার করেছেন। কর্মজীবনের শুরু থেকেই অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) সঙ্গে জড়িয়ে রয়েছে বাঙালিয়ানার সম্পর্ক, এই কারনেই হয়তো বাংলার রসগোল্লা দেখে আবেগে ভেসে গিয়েছেন তিনি।

এই মুহূর্তে