Homeরাজ্যরাজ্যে বিজেপি ক্ষমতায় এলে তৈরি হবে Seventh Pay Commission, ঘোষণা Shah-র

রাজ্যে বিজেপি ক্ষমতায় এলে তৈরি হবে Seventh Pay Commission, ঘোষণা Shah-র

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ পাখির চোখ একুশের ভোট, লক্ষ্য একটাই বাংলা দখল। আসন্ন নির্বাচনের আগেই জনসংযোগ বাড়াতে রাজনৈতিক দলগুলি একে অপরকে ছাপিয়ে জেতে নানা প্রন্থা অবলম্বন করছে। বাংলা দখলের লক্ষ্যে আজ বৃহস্পতিবার নামখানা থেকে “পরিবর্তন যাত্রার” সূচনা করেছেন অমিত শাহ। আজ সভামঞ্চ থেকে শাহ বলেন, ২০২১ এর নির্বাচন শুধুমাত্র বাংলা দখল করার লড়াই না, এই লড়াই সোনার বাংলা গড়ে তোলার লড়াই। এদিন গঙ্গাসাগরকে আন্তর্জাতিক পর্যটন কেন্দ্রের তকমা দেওয়ার পরই, তিনি বলেন রাজ্যে বিজেপি সরকার ক্ষমতায় এলে সপ্তম বেতন কমিশন (Seventh Pay Commission) চালু করবে।

এদিন শাহ বলেন রাজ্যের আর্থিক দুর্দশা খুবই এতটাই শোচনীয় যে সমস্ত সরকারি কর্মচারীরা সপ্তম বেতন কমিশন অনুযায়ী বেতনই পাননা। এবং যে সমস্ত সরকারি কর্মচারী এই সুবিধা পান না, আমরা ক্ষমতায় এলে তাঁদের এই সুবিধা করে দেব। এছাড়াও তিনি বলেন বিজেপি ক্ষমতায় এলে সরকারি চাকরিতে মেয়েদের জন্য ৩৩ শতাংশ আসন সংরক্ষণ করা হবে।

এদিন তিনি মৎস্যজীবীদের জন্যও বড় ঘোষণা করেছেন, বলেছেন ৪ লাখ মৎস্যজীবীকে ৬০০০ টাকা করে দেওয়া হবে। এই প্রকল্পের নাম দেওয়া হয়েছে “মৎস্যজীবী সম্মান নিধি।“ সবশেষে বলেন, “বংলায় একবার মোদিজিকে ক্ষমতায় নিয়ে আসুন, কথা দিচ্ছি আমরা ৫ বছরের মধ্যে বাংলাকে সোনার বাংলায় পরিণত করব।“

এই মুহূর্তে