Homeদেশ২০২১-এ নির্বাচনে বাংলায় বিজেপিই সরকার গড়বে, দাবি অমিত শাহর

২০২১-এ নির্বাচনে বাংলায় বিজেপিই সরকার গড়বে, দাবি অমিত শাহর

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ হাতে গোনা কয়েক মাস পরই রাজ্যের নির্বাচন, রাজনৈতিক দলগুলি এখন থেকেই জোর কদমে প্রস্তুতি শুরু করে দিয়েছে। আসন্ন নির্বাচনে বাংলা দখলের লড়াইয়ে ব্যাপারে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah) জানিয়েছেন ২০২১-এ বাংলায় পরিবর্তন কেউ আটকাতে পারবে না। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Narendra Modi) নেতৃত্বে বিজেপিই বাংলায় সরকার গড়বে। এখানেই শেষ না, তিনি রাজ্যের আইন শৃঙ্খলা ও দুর্নীতি নিয়ে তৃনমূল সরকারের দিকে আঙুল তুলেছেন। আমফান নিয়েও কটাক্ষ করেছে তৃনমূলকে, বলেছেন আমফানের ত্রাণের টাকাটা পুরো দুর্নীতিতে চলে গিয়েছে।

স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের (Amit Shah) বক্তব্যের ভিত্তিতে পাল্টা জবাব দিয়েছেন রাজ্যের শাসকদল। শাসকদল জানিয়েছেন সবার আগে উত্তরপ্রদেশের দিকে নজর দিন। তারপর বাংলার কথা ভাববেন। তৃণমূলের রাজ্যসভার দলনেতা ডেরেক ও ব্রায়েন বলেছেন, অমিত শাহজির স্বাস্থ্য নিয়ে বহু গুজব উঠে এসেছে। আমরা ওনার দ্রুত সুস্থতা কামনা করি। এছাড়াও জানান বিজেপি শাসিত রাজ্যে রাজনৈতিক খুনের সংখ্যাটা বেশি করে দেখানোর জন্য এখন আবার টিবি বা ক্যানসার রোগে মৃত্যু হলে সেটাকে রাজনৈতিক খুন বলে দাবি করছে।

এছাড়াও তৃণমূল সাংসদ সৌগত রায় বলছেন, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের (Amit Shah) বাংলার পরিস্থিতি সঠিক ভাবে জানেন না, ওনার এই বক্তব্য সম্পূর্ণ ভিত্তিহীন। উত্তরপ্রদেশে প্রতিনিয়ত বিভিন্ন ঘটনা ঘটে চলেছে উনি সেই সব বিষয় নিয়ে কিছু বলছেন না কেন?

এই মুহূর্তে