Homeরঙ্গমঞ্চAamir Khan and Kiran Rao divorce: ১৫ বছরের দাম্পত্য জীবনের ইতি টানতে...

Aamir Khan and Kiran Rao divorce: ১৫ বছরের দাম্পত্য জীবনের ইতি টানতে চলেছেন আমির-কিরণ

Outlinebangla Digital: দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য জীবনের বিচ্ছেদ ঘোষণা করলেন বলিউড জুটি আমির খান (Aamir Khan) ও কিরণ রাও (Kiran Rao)। শনিবার সকালে নিজেদের সোশ্যাল মিডিয়ায় যৌথ বিবৃতি দিয়ে বিচ্ছেদের কথা ঘোষণা করেন তাঁরা।

বিবৃতিতে আমির-কিরণ লিখেছেন, “বিগত ১৫ বছরে আমরা বহু অভিজ্ঞতা ভাগ করে নিয়েছি। বিশ্বাস, শ্রদ্ধা আর ভালবাসাই ছিল সম্পর্কের বুনিয়াদ। এ বার আমরা জীবনের এক নতুন অধ্যায় শুরু করতে চলেছি, তবে স্বামী-স্ত্রী হিসেবে নয়। আমরা দায়িত্ববান অভিভাবক হিসেবে আমাদের দায়িত্ব পালন করব।” তাঁরা আরও লিখেছেন, “বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত হঠাত্ করে নয়।

আমরা বহুদিন আগে থেকেই আলাদা হয়ে যাওয়া নিয়ে চিন্তা করছিলাম। শুধু সঠিক সময়ের জন্য অপেক্ষা ছিল। তবে একসঙ্গে ছবি ও পানি ফাউন্ডেশনের কাজ করব। আমাদের বন্ধু, আত্মীয়-পরিজনকে ধন্যবাদ আমাদের পাশে সব সময় থাকার জন্য। এই সময়টাতেও আপনাদের আর্শীবাদ ও শুভেচ্ছা চাই। এই বিবাহবিচ্ছেদকে কখনই শেষ হিসেবে নয়, বরং নতুন শুরু হিসেবে দেখার অনুরোধ করছি।” অন্যদিকে তাঁদের সন্তান আজাদের প্রসঙ্গে তাঁরা জানান, আজাদের দায়িত্ব দুজনেই সমান ভাবে পালন করবেন। তাঁদের এই সিদ্ধান্ত সন্তানের উপর কোনওভাবেই প্রভাব পড়বে না।

আমির এর আগে ১৯৮৬ সালে রীনা দত্তকে বিয়ে করেছিলেন। ১৬ বছর পর ২০০২ সালে তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। তাঁর প্রথম পক্ষের দুই সন্তান ইরা ও জুনেইদ। এরপর লাগান ছবির সেটে কিরণের সাথে প্রথম আলাপ আমিরের। কিরণ লাগান ছবির সহকারী পরিচালক ছিলেন। ২০০৫ সালের ২৮ ডিসেম্বর তাঁরা বিবাহবন্ধনে আবদ্ধ হন। ২০১১ সালে সারোগেসির মাধ্যমে তাঁদের সন্তান আজাদ জন্মগ্রহণ করে।

এই মুহূর্তে