Homeঅফবিটএলিয়েনরা মানুষ অপহরণ করছে যৌ’ ন চাহিদা পূরণের জন্য, দাবী মার্কিন লেখকের

এলিয়েনরা মানুষ অপহরণ করছে যৌ’ ন চাহিদা পূরণের জন্য, দাবী মার্কিন লেখকের

Outlinebangla Desk: সাহিত্য থেকে শুরু করে সিনেমা পর্যন্ত এলিয়েন নিয়ে চর্চা কম হয়নি। এলিয়েনদের নিয়ে মানুষের সব সময় জানার উৎসাহ থাকে। সেই এলিয়েনদের নিয়ে এবার এক অবাক করার মত তথ্য সামনে এল। মার্কিন লেখক জেরোমে ক্লার্ক তাঁর বইতে বলেছেন, এলিয়েনেরা নিজেদের যৌন চাহিদা মেটানোর জন্য রাতের অন্ধকারে নীল গ্রহ থেকে একাধিকবার মানুষ অপহরণ করেছে।

সম্প্রতি আনআইডেন্টিফায়েড ফ্লাইং অবজেক্ট(UFO) এবং প্যারানরমাল অ্যাক্টিভিটি বিশেষজ্ঞ জেরোমে ক্লার্ক এর লেখা বই ‘ইউএফওস ইন দ্য লেট টোয়েন্টিথ সেঞ্চুরি’ প্রকাশ পেয়েছে। সেখানে থেকেই জানা গেছে এই রকম আশ্চর্যজনক তথ্য।বইটি থেকে জানা যায়, প্রায় দুই দশক ধরে পৃথিবী থেকে মানুষকে অপহরণ করা হচ্ছে শুধুমাত্র এলিয়েনদের যৌন চাহিদা পূরণের জন্য। ২০১৪ সাল থেকে অন্তত ২১২ জনকে অপহরণ করা হয়েছে।

অস্ট্রেলিয়ার এক নিউজ কোম্পানির কর্ণধার পিটার খাউরি তাঁর অভিজ্ঞতার ঘটনার বর্ণনা দেন। তিনি জানান, এক রাতে তিনি ঘুমোচ্ছিলেন। হঠাৎই তাঁর ঘুম ভেঙে যায়। চোখ খুলে পিটার দেখেন খাটের পাশে দুই নগ্ন বিদেশিনী মহিলা দাঁড়িয়ে আছে তীব্র যৌন আবেদন নিয়ে। পিটার সেই ডাকে সাড়া দিলেও পরের মুহূর্তে তারা অদৃশ্য হয়ে যায়। তবে প্রমাণ হিসাবে এলিয়েনদের মাথার চুল থেকে যায় বলে দাবি করেছেন পিটার। পিটার ছাড়াও আরও এক প্রমাণ হল আস্তিন। সেই মহিলা জানান, ক্রুজে ছুটি কাটাতে গিয়ে তিনি গর্ভবতী হয়ে পড়েন। কিন্তু কিভাবে হয়েছেন তা বুঝতে পারেননি। তিনি মনে করেন এলিয়েনের সঙ্গে হয়তো তাঁর যৌন মিলন হয়েছে।
তবে এই ঘটনাকে অনেকেই অবাস্তব বলে মনে করলেও একদল ঘটনাগুলোকে বাস্তব বলে দাবি করেন।

এই মুহূর্তে