১২ অগাস্ট পর্যন্ত বাতিল সব ধরনের যাত্রীবাহী ট্রেন, বিশেষ ঘোষণা রেলের

All regular train services cancelled till August 12
Image Source: Google

আউটলাইন বাংলা ডেস্কঃ বিশ্ব জুড়ে করোনার তাণ্ডব। দিন দিন বেড়েই চলেছে সংক্রমণ সংখ্যা। এরই মাঝে লকডাউন শিথিল করে স্বাভাবিক ছন্দে এগিয়ে চলছিল দেশ। তবে এমন পরিস্থিতিতে করোনার সংক্রমণ ক্রমশ বেড়ে চলায় আগামী ১২ অগাস্ট পর্যন্ত সমস্ত রকম যাত্রীবাহী ট্রেন চলাচল বাতিল করল রেল। রেল মন্ত্রকের তরফে এমনটাই জানা গিয়েছে।

বৃহস্পতিবার প্রকাশিত নির্দেশিকায় বোর্ডের তরফে জানানো হয়েছে, টাইম টেবিল অনুযায়ী সমস্তরকম প্যাসেঞ্জার, মেল, এক্সপ্রেস ও শহরতলির ট্রেন চলাচল পরিষেবা আগামী ১২ অগাস্ট পর্যন্ত বাতিল করা হচ্ছে। শুধু তাই না রেল মন্ত্রকের তরফে জানা গিয়েছে ১ জুলাই থেকে ১২ অগাস্ট পর্যন্ত যে সমস্ত টিকিট বুক করা হয়েছিল, সেই সমস্ত টিকিটের মুল্য ফেরত দেওয়া হবে।

স্বাস্থ্য মন্ত্রক সূত্রে খবর গত ২৪ ঘন্টায় সারা দেশে করোনা আক্রান্তের সংখ্যা ১৬ হাজার ৯২২। যা একদিনে সর্বাধিক আক্রান্তের সংখ্যা। স্বাস্থ্য মন্ত্রকের রিপোর্ট অনুযায়ী সারা দেশে এই মুহূর্তে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৪ লক্ষ ৭৩ হাজার ১০৫। তবে দেশের এই কঠিন পরিস্থিতির মাঝে স্বস্তির খবর হল ভারতে করোনা আক্রান্তদের সুস্থ হয়ে ওঠার হার অনেকটাই বেড়েছে প্রায় ৫৭.৪২ শতাংশ। তবে এই সবের মাঝেই করোনায় সংক্রমণের হার ক্রমশ বেড়ে চলেছে মহারাষ্ট্র, দিল্লি, গুজরাট, তামিলনাড়ুতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here