Homeরঙ্গমঞ্চটুইটারে ভিডিও পোস্ট করে রাম মন্দির নির্মাণের অনুদান দেওয়ার আর্জি অক্ষয় কুমারের

টুইটারে ভিডিও পোস্ট করে রাম মন্দির নির্মাণের অনুদান দেওয়ার আর্জি অক্ষয় কুমারের

আউটলাইন বাংলা ডেস্ক: ইতোমধ্যে অযোধ্যায় (Ayodhya) রাম মন্দির (Ram Mandir) নির্মাণের জন্য চাঁদা সংগ্রহ করা শুরু হয়েছে। প্রথম দিনই রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ (Ram Nath Kovind) রাম মন্দির ট্রাস্টের হাতে তুলে দিয়েছেন পাঁচ লক্ষ টাকা। এবার মন্দিরের জন্য চাঁদা দিলেন অক্ষয় কুমার (Akshay Kumar)।

সোশ্যাল মিডিয়ায় সেকথা জানিয়ে সকলের কাছে তিনি আর্জি জানিয়েছেন নিজেদের সাধ্যমতো অনুদান দেওয়ার জন্য। তিনি তার নিজস্ব টুইটার হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করেছেন। যাতে দেখা যাচ্ছে একটি বড় মূর্তির নিচে বসে তিনি তার ভক্ত দের উদ্দেশ্যে রামায়ানের কিছু কথা বলছেন। রবিবার দুপুরে নিজের টুইটার তিনি এই ভিডিওটি পোস্ট করেছেন।

ট্রাস্টের তরফে সংগঠনের অন্যতম সদস্য ড. অনিলকুমার মিশ্র জানিয়ে দিয়েছেন, ১০, ১০০ ও ১০০০ টাকায় চাঁদা দেওয়া যাবে। তবে কেউ চাইলে তারও বেশি দিতে পারেন। ২০ হাজার টাকা পর্যন্ত নগদে নেওয়া হলেও তার বেশি টাকার ক্ষেত্রে চেক দিতে হবে বলে জানিয়েছেন তিনি। এই অভিযান চলবে ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত। দেশের প্রায় ১৩ কোটি পরিবারের কাছে পৌঁছে চাঁদা সংগ্রহের পরিকল্পনার কথা জানিয়েছেন তিনি। তবে সরকারি কোনও তহবিল থেকে অর্থসাহায্য গ্রহণ করা হবে না।

এই মুহূর্তে