HomeবিবিধAgnimitra Paul Official Twitter Post: লালবাজারে চপ শিল্প, চপ-মুড়ি হাতে পেয়ে টুইট...

Agnimitra Paul Official Twitter Post: লালবাজারে চপ শিল্প, চপ-মুড়ি হাতে পেয়ে টুইট অগ্নিমিত্রা পালের

Outlinebangla Digital Desk: বৃহস্পতিবার রাজ্যজুড়ে ভোট পরবর্তী হিংসা ও নারী নির্যাতন,ধর্ষণের প্রতিবাদে পথে নামেন বিজেপির মহিলা মোর্চা। শহর থেকে জেলা বিভিন্ন জায়গায় বিক্ষোভ দেখান গেরুয়া মহিলা বাহিনী। তাতে অংশ নেন বিজেপি মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী তথা বিধায়ক অগ্নিমিত্রা পাল। এরপরেই গ্রেফতার করে লালবাজারে নিয়ে যাওয়া হয়। সেখানে চপ-মুড়ি খেতে দেওয়া হলে তিনি সোশ্যাল মিডিয়ায় তা নিয়ে কটাক্ষ করেন।

কলকাতায় ভবানী ভবনের সামনে বিক্ষোভে নেতৃত্ব দেন আসানসোল দক্ষিণের বিধায়ক অগ্নিমিত্রা পাল। পথ অবরোধ করেন তাঁরা। সংবাদমাধ্যমকে তিনি জানান, ”রাজ্যে আইনশৃঙ্খলা বলে কিছু নেই। সিপিএম ধর্ষণকে রাজনৈতিক অ্যাজেন্ডা হিসেবে ব্যবহার করত। তৃণমূলও তাই করছে। কেন বিজেপি করায় ধর্ষণের শিকার হতে হবে একজন নারীকে? মহিলা মুখ্যমন্ত্রীর শাসনে কি নারী সুরক্ষার এই উদাহরণ?”

agnimitra paul official twitter post
বিক্ষোভ করার জন্য অগ্নিমিত্রা পাল সহ আরও কয়েকজন বিক্ষোভকারীকে পুলিশ গ্রেফতার করে লালবাজারে নিয়ে যাওয়া হয়। সেখানে পুলিশের তরফে একটি ঠোঙায় চপ-মুড়ি খেতে দেওয়া হয়। সেই ঠোঙা হাতে নিয়ে ছবি তুলে পোস্ট করেন। তিনি টুইটে মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করে লেখেন, “আমাদের মাননীয় মুখ্যমন্ত্রীর পছন্দের শিল্প এখন লালবাজারে। গ্রেফতার করে এনে লালবাজারে দেওয়া হল চপ-মুড়ি। ধন্যবাদ মাননীয়া।”

প্রসঙ্গত, একুশের বিধানসভা নির্বাচনের পরে রাজ্যের বিভিন্ন জায়গায় বিজেপি সমর্থকদের আক্রান্ত হওয়ার খবর পাওয়া যাচ্ছিল।এই ঘটনায় অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে।এর সাথে হাওড়ার আমতায় বিজেপি কর্মীর স্ত্রীকে গণধর্ষণের অভিযোগ তুলেছে বিজেপি সমর্থকরা। এই ঘটনাগুলিকে কেন্দ্র করে রাস্তায় নামে বিজেপি।

এই মুহূর্তে