এবার তৃনমূল ছেড়ে নির্দল প্রার্থী হিসেবে মানুষের জন্য কাজ করতে চান মইনুদ্দিন শামস

after trinamool congress Moinuddin Shams wants work for the people as nirdol
তৃনমূল ছেড়ে নির্দল প্রার্থী হিসেবে মানুষের জন্য কাজ করতে চান মইনুদ্দিন শামস

নিজস্ব সংবাদদাতা, নলহাটি: একুশে বিধানসভা নির্বাচন সামনেই। গত ৫ই মার্চ বিধানসভা নির্বাচনের তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণা করেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। সেই প্রার্থী তালিকায় নাম ছিলনা মইনুদ্দিন শামসের। তার নিজের এলাকা অর্থাৎ ২৯৩ এর নলহাটি বিধানসভা কেন্দ্রে নিজের নাম না থাকায় সোশ্যাল মিডিয়ায় লাইভ ভিডিও বার্তায় তৃণমূল ছাড়ার ঘোষণা করেন নলহাটির প্রাক্তন বিধায়ক মইনুদ্দিন শামস।

এরপর তিনি ফরওয়ার্ড ব্লকে যোগদান করার জন্য জেলা নেতৃত্ব দের সঙ্গে যোগাযোগ করেছিলেন সেখান থেকে কোনো সদুত্তর না পাওয়ায় পর আজ ১৫ মার্চ সোমবার তিনি একটি সাংবাদিক সম্মেলন করেন। তিনি সাংবাদিক সম্মেলনে বলেন ” আমি সিদ্ধান্ত নিয়েছি যে নলহাটি বিধানসভা কেন্দ্রে উন্নয়নের ক্ষেত্রে যে স্বপ্ন আমার বাবা কলিমুদ্দিন শামস দেখেছিলেন সেই স্বপ্ন পূরণ করার জন্য আমি আসন্ন বিধানসভা নির্বাচনে নলহাটি বিধানসভা কেন্দ্র থেকে নির্দল প্রার্থী হিসাবে দাঁড়াবো।

নলহাটি বিধানসভার মানুষ যে ভালোবাসা দিয়েছেন তা আমি কোনোদিন ভুলতে পারবোনা। আগামী বিধানসভা নির্বাচনে আমাকে নির্দল প্রার্থী হিসাবে সাধারণ মানুষ ভোট দিয়ে জয়যুক্ত করে দ্বিতীয়বারের জন্য বিধায়ক হিসেবে নিযুক্ত করে আমাকে মানুষের সেবা করার সুযোগ করে দেবেন এই আশা আমি রাখি।”