Homeরাজ্যরাজীবের মন্ত্রিসভা থেকে পদত্যাগের পর, বনদপ্তরের দায়িত্বে থাকছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

রাজীবের মন্ত্রিসভা থেকে পদত্যাগের পর, বনদপ্তরের দায়িত্বে থাকছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ আজ শুক্রবার রাজ্য মন্ত্রিসভা থেকে পদত্যাগ বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়ের। নবান্ন সূত্রে খবর, রাজীব বন্দ্যোপাধ্যায়ের (Rajib Banerjee) পদত্যাগের পর বনদপ্তরের দায়িত্বে থাকছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। কিছুদিন আগে শুভেন্দু অধিকারীর মন্ত্রিত্বপদ থেকে ইস্তফা দেবার পর তাঁর অধীনে থাকা সমস্ত বিভাগের দায়িত্ব নিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এই মুহূর্তে তাঁর হাতে অতিরিক্ত দায়িত্ব রয়েছে, সেচ, জলসম্পদ, পরিবহণ ও বনদপ্তর।

গত কিছুদিন ধরে বেসুরো ছিলেন বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee)। দলের বিরুদ্ধে অসন্তোষ প্রকাশ করেছেন, প্রকাশ্যে বলতেও শোনা গিয়েছে তাঁর তৃণমূলের অভ্যন্তরে কাজ করতে অসুবিধা হচ্ছে। বনমন্ত্রী একাধিক মন্ত্রিসভার বৈঠকেও গরহাজির থেকেছিলেন। গত ৫ জানুয়ারি পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে বৈঠক ছিল রাজীব বন্দ্যোপাধ্যায়ের (Rajib Banerjee)। এই বৈঠকও এড়িয়ে যান তিনি। এমন পরিস্থিতিতে রাজীব বন্দ্যোপাধ্যায়ের মানভঞ্জনের জন্য পুরমন্ত্রী ফিরহাদ হাকিমক ও তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় দায়িত্ব নিয়েছিলেন, কিন্তু তাঁদের কোনো পরিকল্পনা কাজে এলো না।

এদিকে, রাজ্যপাল জগদীপ ধনকড় রাজীব বন্দ্যোপাধ্যায়ের (Rajib Banerjee) পদত্যাগ পত্র গ্রহণ করেছেন। এবং তিনি টুইট করে জানিয়েছেন, মন্ত্রীসভার সুপারিশে পদত্যাগপত্র গ্রহণ করেছেন তিনি।

টুইটটি দেখে নিনঃ

এই মুহূর্তে