কাশ্মীরে ছবির শুটিং সারলেন স্বস্তিকা, নতুন ছবি আসছে নেটফ্লিক্সে

Actress Swastika Mukherjee's new movie will be released on netflix
(Photo: Google) কাশ্মীরে ছবির শুটিং সারলেন স্বস্তিকা, নতুন ছবি আসছে নেটফ্লিক্সে

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ পাতাললোক ওয়েব সিরিজের বিশাল সাফল্যের পর ফের স্বস্তিকা মুখোপাধ্যায়কে (Swastika Mukherjee) কাজ করতে দেখা যাবে অনুষ্কা শর্মা ও কারনেশ শর্মার প্রযোজনা সংস্থা ‘ক্লিন স্লেট ফিল্মজ’ এর সঙ্গে। তবে এবার ওয়েব সিরিজ নয়, নেটফ্লিক্স (Netflix) অরিজিনাল ফিল্ম ‘কোয়ালা’তে দেখা যাবে স্বস্তিকাকে (Swastika Mukherjee)। ছবির পরিচালক অন্বিতা দত্ত।

ছবিতে একটি মুখ্য চরিত্রে দেখা যাবে স্বস্তিকাকে (Swastika Mukherjee)। স্বস্তিকা ছাড়াও আছেন তৃপ্তি দিমরি, বাবিল খান, সিদ্ধার্থ দিওয়ান সহ বেশ কয়েকজন। ছবির পরিচালক অন্বিতা দত্ত এর আগে অনুষ্কা শর্মার প্রয়োজিত ছবি ‘বুলবুল’ বানিয়েছিলেন যা ডিজিটাল প্ল্যাটফর্মে সাফল্য লাভ করেছিল। ছবিটির মিউজিক ডিরেক্টর অমিত ত্রিবেদী। জানা গেছে, ছবির শুটিং হয়েছে কাশ্মীরে।সেখানে প্রচন্ড ঠান্ডায় স্বস্তিকা শুটিং করেছেন। কিছুদিন আগে স্বস্তিকা ঠান্ডায় জবুথুবু হয়ে একটি ছবি পোস্ট করেন। তার সাথে একটি ভিডিও পোস্ট করেন, সেখানে শুটিংয়ের সামান্য কিছু অংশ ধরা পড়েছে।

প্রসঙ্গত, বহুদিন ধরেই স্বস্তিকাকে বাংলার সাথে হিন্দি ছবিতে অভিনয় করতে দেখা যায়। হিন্দি ছবিতেও তাঁর অভিনয় অসামান্য। তাঁর এই অভিনয় দেখে অনেকেই মুগ্ধ। ক্রিটিক চয়েস অ্যাওয়ার্ড এর অনুষ্ঠানে হিন্দি ওয়েব সিরিজ পাতাললোকের জন্য বেস্ট সাপোর্টিং অ্যাকট্রেসের শিরোপা তিনি অর্জন করেন।