Homeরঙ্গমঞ্চলাল পাড় সাদা শাড়িতে অনন্য রূপে Sohini! শেয়ার করলেন নতুন ভিডিও

লাল পাড় সাদা শাড়িতে অনন্য রূপে Sohini! শেয়ার করলেন নতুন ভিডিও

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ টলিউডের মিষ্টি নায়িকাদের মধ্যে একজন হল সোহিনী সরকার (Sohini Sarkar)। তাঁর মিষ্টি হাসি দিয়ে দর্শকদের মন জয় করেছেন। গতকাল ছিল নববর্ষ। সেইদিন নববর্ষের সাজে সোহিনীকে দেখা গেল অন্যরূপে। লাল পাড় সাদা শাড়ি।রুপোর গয়না। লাল টিপ। চুলে বেল ফুল। তিনি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন। ভিডিওর সাথে লেখেন,”মুছে যাক গ্লানি, ঘুচে যাক জরা…শুভ নববর্ষ ১৪২৮”। পোস্ট করার পরই সোশ্যাল মিডিয়া ঝড়ের গতিতে তা ভাইরাল হয়।

‘অদ্বিতীয়া’ সিরিয়ালের মধ্যে দিয়ে তিনি সবার নজরে আসেন। তারপরেই বড় পর্দায় কাজ করা শুরু করেন।আবির থেকে অর্নিবাণ সবার সাথেই অভিনয় করেছেন। অন্যদিকে আবার সৃজিত মুখোপাধ্যায়, অরিন্দম শীলের মতো জনপ্রিয় পরিচালকের সাথেও কাজ করেছেন।তাঁর বিখ্যাত ছবিগুলোর মধ্যে কয়েকটি হল, ‘ফড়িং’, ‘রাজকাহিনী’, ‘হর হর ব্যোমকেশ’, ‘ব্যোমকেশ পর্ব’, ‘বিদায় ব্যোমকেশ’ ইত্যাদি। এমনকি ব্যোমকেশে সত্যবতীর চরিত্রেও অসামান্য দক্ষতার সাথে অভিনয় করেছেন।

সোশ্যাল মিডিয়ায় সোহিনী বেশ সক্রিয়। অনেকবার তাঁকে নিয়ে নানা গুজব রটেছে। এমনকি রাজনৈতিক দলে যোগদান নিয়েও তাঁর নামে গুজব রটেছিল।তবে সোহিনী সহ্য না করে তার যোগ্য জবাব দেন।
দেখুন ভিডিওটিঃ

এই মুহূর্তে