Homeবিনোদনবলিউডআর্থিক সমস্যার জন্য কর দিতে পারছেন না অভিনেত্রী Kangana Ranaut

আর্থিক সমস্যার জন্য কর দিতে পারছেন না অভিনেত্রী Kangana Ranaut

Outlinebangla Digital Desk: বলিউডের বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত এবার সোশ্যাল মিডিয়াতে তাঁর ব্যক্তিগত সমস্যার কথা জানালেন। তিনি ইনস্টাগ্রাম স্টোরিতে জানান, করোনা পরিস্থিতিতে হাতেকাজ না থাকার জন্য তিনি সময়মতো কর জমা দিতে পারেননি।

ইনস্টাগ্রামে কঙ্গনা লিখেছেন, “আমার আয়ের ৪৫ শতাংশ আয়কর দিতে হয়। সর্বোচ্চ করদাতাদের মধ্যে আমি রয়েছি। কিন্তু আমার হাতে কোনও কাজ নেই। সে কারণে গত বছরের অর্ধেক আয়কর দিতে পারিনি। এমন আমার জীবনে প্রথমবার হল। আমি কর দিতে দেরি করছি। সরকার আমার বাকি থাকা করের উপর সুদ চাপিয়েছে।” কর দিতে দেরি হলে তার সাথে সুদও দিতে হয়। তবে এই ব্যাপারে কঙ্গনা কোনও সমালোচনা না করে জানিয়েছেন, “এই পদক্ষেপকে আমি স্বাগত জানাচ্ছি। এককভাবে সকলেরই দুঃসময়। কিন্তু একসঙ্গে থাকলে আমরা সময়ের থেকেও কঠিন হতে পারব।”

লকডাউনের পর থেকেই কখনও অযৌক্তিক মন্তব্য,কখনও বলিউডের স্বজনপোষণ নিয়ে মন্তব্য করেছেন তিনি। যার জন্য বারবার বিতর্কে মুখে পড়তে হয়েছে। এমনকি তাঁর মন্তব্যর জন্য টুইটার থেকেও ব্যান করে দেওয়া হয়। তাই বর্তমানে ইনস্টাগ্রামে তাঁর সমস্যার কথা শেয়ার করছেন অভিনেত্রী। কিছুদিন আগে করোনা আক্রান্ত হন তিনি। আপাতত মুম্বাইয়ের গৃহবন্দি। তাঁর আগামী ছবির তালিকায় রয়েছে জয়ললিতার বায়োপিক ‘থালাইভি’,’ধাকড়’, ‘তেজস’।

এই মুহূর্তে