Homeরঙ্গমঞ্চKGF Chapter 2: প্রযোজকদের কথায় গ্রিন স্ক্রিনে শুটিং করতে রাজি হননি সঞ্জু...

KGF Chapter 2: প্রযোজকদের কথায় গ্রিন স্ক্রিনে শুটিং করতে রাজি হননি সঞ্জু বাবা, তাহলে কিভাবে হল শুটিং?

Outlinebangla Digital Desk: “কোজিএফ-চ্যাপ্টার ১” (KGF-Chapter 1) এর অসমাপ্ত গল্পটা এবার সম্পন্ন হতে চলেছে “কোজিএফ-চ্যাপ্টার ২”এর (KGF-Chapter 2) মধ্য দিয়ে। ধামাকাদার “কোজিএফ-চ্যাপ্টার ২” তে (KGF-Chapter 2) সম্পূর্ণ ভিন্ন লুকে ধরা দিয়েছেন অভিনেতা সঞ্জয় দত্ত (Sanjay Dutt)। ছবির টিজার ও ট্রেলার লঞ্চের পরই সঞ্জয় অনুগামীরা ছাড়াও কোজিএফ (KGF) প্রেমীরা মুখিয়ে আছে ছবিটি দেখার জন্য।

ছবির প্রচারে অভিনেতা সঞ্জয় দত্ত (Sanjay Dutt) জানিয়েছেন, ২০২০ সালে তাঁর চতুর্থ স্টেজ লান্স ক্যান্সার ধরা পড়ে। শারীরিক অসুস্থতার জন্য এই ছবিতে কাজ করা তার পক্ষে অসম্ভব ছিল। তাই তিনি নিজে থেকেই সরে যেতে চেয়েছিলেন। কিন্তু তিনি ছাড়লেও তাঁকে ছাড়ার পাত্র না প্রযোজক থেকে পরিচালক। অভিনেতার শারীরিক অসুস্থতার কথা ভেবে গ্রিন স্ক্রিনে শুট করার কথা বলেন, যাতে তাঁর কোনও রকম অসুবিধে না হয়। কিন্তু গ্রিন স্ক্রিনে শুট থেকে বিরত থাকেন তিনি। কারন তিনি জানেন ছবির ক্ল্যাইম্যাক্স দৃশ্য খুব কঠিন। প্রচুর অ্যাকশন, কাদা, ধুলো, আগুনের একাধিক দৃশ্য। এই মুহূর্ত গুলো গ্রিন স্ক্রিনে মানানসই হবে না। তাই অরিজিন্যালভাবেই অভিনয় করেন তিনি।

“কোজিএফ-চ্যাপ্টার ২” (KGF-Chapter 2) এর মুখ্য চরিত্রাভিনেতা যশ (Yash) ওরফে রকিভাই (Rocky Bhai) জানিয়েছেন, সঞ্জয় দত্তকে (Sanjay Dutt) সামনে থেকে দেখেছি। তিনি সত্যিই একজন যোদ্ধা। তাঁর অনবদ্য অভিনয় অভিনয় ছবিকে অন্যমাত্রা দিয়েছে। ছবিটি পরিচালনা করেছেন প্রশান্ত নীল এবং এতে অনান্য চরিত্রে অভিনয় করেছেন রবিনা ট্যান্ডন, শ্রীনিধি শেঠি এবং অনন্ত নাগ প্রমুখর। তবে দীর্ঘ অপেক্ষার পর “কোজিএফ-চ্যাপ্টার ২” (KGF-Chapter 2) মুক্তি পাবে ১৪ এপ্রিল ২০২২।

এই মুহূর্তে