Homeরাজ্যভোটের মুখে জনসংযোগ বাড়াতে ফের মেদিনীপুরে যাচ্ছেন Abhishek

ভোটের মুখে জনসংযোগ বাড়াতে ফের মেদিনীপুরে যাচ্ছেন Abhishek

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ ভোটের মুখে জনসংযোগ বাড়াতে ফের মেদিনীপুরে যুব তৃণমূলের সভাপতি তথা ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। তৃণমূল সূত্রে জানা গিয়েছে আগামী ২৭ ফেব্রুয়ারি পশ্চিম মেদিনীপুরের ঘাটালে রোড শো করেবেন তিনি।

আসন্ন নির্বাচনকে পাখির চোখ করে জোরকদমে প্রচার চালাচ্ছে রাজনৈতিক দলগুলি। কিছুদিন আগেই ঘাটাল, চন্দ্রকোনায় পরিবর্তন যাত্রা কর্মসূচি হয়ে গিয়েছে। এই কর্মসূচিতে অংশ নিয়েছিল বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, শুভেন্দু অধিকারী, ভারতী ঘোষ ও রুদ্রনীল ঘোষ। তবে এবার বিজেপির পরিবর্তন যাত্রায় জবাবে রাজ্যের শাসকদল জেলায় জেলায় শুরু হয়েছে ‘দিদির দূত’ কর্মসূচি। জানাগিয়েছে, ওই দিন অর্থাৎ ২৭ ফেব্রুয়ারি পশ্চিম মেদিনীপুরের মহকুমা সদর ঘাটালে তিনি ‘দিদির দূত’ কর্মসূচিতেও তিন অংশ নেবেন।

প্রসঙ্গত, শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) রাজ্যের শাসকদল ত্যাগ করে গেরুয়াশবিরে যোগ দেবার পরেই ভোট যুদ্ধের কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে দুই মেদিনীপুর। শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) দাবি করেছে, দুই মেদিনীপুরে সমস্ত আসনেই বিজেপি জয় লাভ করবে। তবে রাজ্যের শাসকদলের পক্ষ থেকেও দাবি করা হয়েছে ২০২১ বিধানসভা নির্বাচনে জয় লাভ করবে তৃনমূল’ই।

এই মুহূর্তে