HomeবিনোদনবলিউডAamir Khan: হিন্দু ভাবাবেগে আঘাত! আমির খানের নয়া বিজ্ঞাপনে আপত্তি BJP সাংসদের

Aamir Khan: হিন্দু ভাবাবেগে আঘাত! আমির খানের নয়া বিজ্ঞাপনে আপত্তি BJP সাংসদের

Outlinebangla Digital Desk: হিন্দু (Hindu) ভাবাবেগে আঘাত করছেন বলিউড অভিনেতা আমির খান (Aamir Khan)। আমির খান (Amir Khan) অভিনীত একটি বিজ্ঞাপন একটি বিজ্ঞাপন ঘিরে অভিযোগ উঠেছে। অভিযোগ করেছেন কর্ণাটকের বিজেপি সাংসদ অনন্ত কুমার হেগড়ে। সম্প্রতি এক টায়ার প্রস্তুতকারক সংস্থার বিজ্ঞাপনে দেখা গিয়েছে আমির খানকে (Amir Khan)। যে বিজ্ঞাপনে আমজনতাকে বারণ করা হয়েছে রাস্তায় বাজি ফাটাতে। এমন বার্তাতেই আপত্তি বিজেপি সাংসদ অনন্ত কুমার হেগড়ের।

সংস্থার এমডি ও সিইও অনন্তবর্ধন গোয়েঙ্কাকে এই বিষয়ে চিঠি দিয়ে জানান, হিন্দুরা রাস্তায় বাজি পোড়ালে মানুষের যেমন অসুবিধা হয়, তেমনি প্রতি শুক্রবার ও অন্যান্য মুসলিম পরবের দিনে রাস্তা আটকে নামাজ পড়লেও বহু মানুষের অসুবিধা হয়। এছাড়াও তিনি জানান, মাইকে বাজিয়ে আজান দেওয়ার কথা মনে করিয়ে দেন, এবং বলেন এই আজানের আওয়াজেও অসুবিধা হয় বহু মানুষের। এই বিষয় গুলিতেও আমিরের নজর দেওয়া উচিত জানান কর্ণাটকের বিজেপি সাংসদ (BJP PM) অনন্ত কুমার হেগড়ে।

অনন্তবর্ধন গোয়েঙ্কাকে এই বিশেষ ঘটনাটির দিকে নজর দিতে অনুরোধ করেন। এবং বলেন আশা করি হিন্দুদের ভাবাবেগে আঘাত করা হচ্ছে এমন বিষয়ে বিজ্ঞাপনের ক্ষেত্রে আগামিদিনে বিশেষ নজর রাখবেন।

এই মুহূর্তে