Friday, March 5, 2021
Home রাজ্য প্যাকেট বন্দি অবস্তায় সদ্যোজাত শিশু কন্যার মৃতদেহ উদ্ধার, এলাকায় চাঞ্চল্য

প্যাকেট বন্দি অবস্তায় সদ্যোজাত শিশু কন্যার মৃতদেহ উদ্ধার, এলাকায় চাঞ্চল্য

নিজস্ব প্রতিবেদনঃ দুবরাজপুরঃ পুকুর থেকে প্যাকেট বন্দি অবস্থায় সদ্যজাত শিশু কন্যার মৃতদেহ উদ্ধার কে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল এলাকায়। ঘটনাটি ঘটেছে আজ অর্থাৎ শনিবার, বীরভূম জেলার দুবরাজপুর শহরে।

 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বীরভূমের দুবরাজপুর পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের বেণীলায়েক পুকুরে মৃতদেহটি ভাসছিল। ভোরে স্থানীয় বাসিন্দারা পুকুরে গেলে দেখতে পান পুকুরের জলে পলিথিনের প্যাকেটে মোড়া একটি মৃতদেহ ভাসছে। প্রত্যক্ষদর্শিরা তৎক্ষণাৎ দুবরাজপুর পৌরসভার বিদায়ী বোর্ড এর প্রাক্তন কাউন্সিলর বিপ্লব মাহাতাকে খবর দেন, এরপর খবর দেওয়া হয় দুবরাজপুর থানার পুলিশকে।

newborn baby girl's body recovered 2
পুকুর থেকে মৃতদেহ তোলা হচ্ছে

সঙ্গে সঙ্গে ঘটনা স্থলে এসে পৌঁছায় দুবরাজপুর থানার আইসি মাধব চন্দ্র মন্ডল সহ অন্যান্য পুলিশ কর্মীরা। পুলিশ পলিথিন প্যাকেটে ভরা সদ্যোজাত শিশু কন্যার মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে এবং ঘটনার তদন্ত শুরু করেছে।

newborn baby girl's body recovered 3
আশেপাশের মানুষের ভিড়

পৌরসভার বিদায়ী বোর্ড এর প্রাক্তন কাউন্সিলর বিপ্লব মাহাতা বলেন, “সকালে আমাকে স্থানীয় বাসিন্দারা খবর দেন। তারপর এসে দেখ্লাম পুকুরে পলিথিনে ভরা মৃত একটি সদ্যোজাত কন্যা সন্তান রয়েছে। কে বা কারা ফেলে গিয়েছে তা এখনও জানা যায়নি, তবে পুলিশ তদন্ত করবে।“

Most Popular