Homeভাগ্যচক্রDaily Astrology: কৃষ্ণ জন্মাষ্টমীতে স্বাস্থ্যোন্নতি নাকি আর্থিক লাভ? কেমন কাটবে আজকের দিন,...

Daily Astrology: কৃষ্ণ জন্মাষ্টমীতে স্বাস্থ্যোন্নতি নাকি আর্থিক লাভ? কেমন কাটবে আজকের দিন, জানতে দেখুন আজকের রাশিফল

আউটলাইন বাংলা ডিজিটাল ডেস্কঃ আমরা অনেকেই গ্রহ-নক্ষত্রে বিশ্বাস করি। মনে করি গ্রহ নক্ষত্রের একত্রে যোগের ফলে আমাদের জীবনে নানা প্রভাব পরে। জ্যোতিষ শাস্ত্রে ১২টি রাশি (rashifal, rasifol) মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন রাশি রয়েছে। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রও রয়েছে, যার ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। আজ সোমবার আপনার জীবনে নতুন কি ঘটতে চলেছে? কেমন থাকবে আর্থিক অবস্থা? আপনার জন্য কি ভালো কিছু অপেক্ষা করে আছে? কি বলছে আপনার ভাগ্য গণনা। এক নজরে দেখে নিন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষিত আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা।

মেষ রাশি (২১ মার্চ থেকে ২০ এপ্রিল): আজ অত্যন্ত্য প্রভাবশালী ব্যাক্তির সমর্থনের কারনে আপনার সাহসকে উৎসাহ প্রদান করবে। আজ আপনি কোনো ব্যাক্তির মুখোমুখি হতে পারেন যিনি আপনাকে একাধিক বিষয়ে পরামর্শ দেবেন। এই মুহূর্তে আপনি বেশ কিছু সমস্যার সম্মুখীন হচ্ছেন, তবে মনে রাখবেন এগুলি সাময়িক, সময়ের সাথে সাথে ঠিক হয়ে যাবে। বাচ্চাদের জন্য আজ কোনো চিন্তার কারন নেই। আজ ভালোবাসাকে সতেজ রাখুন। আজ আপনার স্ত্রী আপনার জন্য বিশেষ কিছু করবে।

বৃষ রাশি (২১ এপ্রিল থেকে ২০ মে): আজকের দিনটি কর্মব্যাস্ত হওয়া সত্ত্বেও আপনার স্বাস্থ্য সুন্দর ও সতেজ থাকবে। যারা অচেনা ব্যাক্তির পরামর্শে বিভিন্ন জায়গায় অর্থ বিনিয়োগ করেছিলেন তারা আজ সুবিধা পেতে পারেন। আজ আপনি প্রেমে পড়তে পারেন। অতিরিক্ত সময় বাচ্চাদের সাথে ব্যয় করুন। প্রভাবশালী ব্যাক্তির সহিত আলাপচারিতা বিভিন্ন বিষয়ে আপনাকে ভালো ধারনা এনে দেবে। আজকের দিনটি বিবাহিতদের জীবনের সেরা দিন হবে।

মিথুন রাশি (২১ মে থেকে ২০ জুন): স্বাস্থ্যের দিক থকে আজকের দিনটি খুব ভালো। মনের উচ্ছল অবস্থা আপনাকে প্রত্যয়ি করে তুলবে। চারপাশে কি ঘটে চলেছে নজরে রাখতে হবে, নয়তো ঝামেলায় পড়তে পারেন। আজ ভ্রমন করলে নিজ মালপত্রের অতিরিক্ত যত্ন নিতে হবে। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে একটি চমৎকার সন্ধে কাটাবেন।

কর্কট রাশি (২১ জুন থেকে ২০ জুলাই): শারীরিক উন্নতির জন্য ধ্যান এবং যোগ চর্চা করুন। আজ পরিবারের সদস্যদের প্রয়োজনীয়তাকে অগ্রাধিকার দিন, তাঁদের সঙ্গে সুখ ও দুঃখ ভাগ করে নিন। আজকের দিনটি আর্থিক দিক থেকে সচ্ছল থাকবে। আজ এমন একটি দিন নিজের জন্য কোনো ভাবেই সময় বার করতে পারবেন না। আজ আপনার হৃদস্পন্দন আপনার সঙ্গীর সঙ্গে ছন্দ মিলিয়ে নয়া প্রেমের উদঘাটন করবে।

সিংহ রাশি (২১ জুলাই থেকে ২১ আগস্ট): আজকের দিনটি আপনি আনন্দে মেতে থাকবেন, পূর্ণ মাত্রায় জীবন উপভোগ করতে পারবেন। বিবাহিত দম্পতিদের বাচ্চার পরাশুনার জন্য অর্থ ব্যয় হতে পারে। আপনার অনেক কিছু করার ক্ষমতা আছে, সুযোগের সঙ্গে এগিয়ে চলুন খুব তারাতারি শুভ দিন আসছে। আপনার বিবাহিত জীবনে আজ সবকিছুই সুখকর মনে হবে।

কন্যা রাশি (২২ আগস্ট থেকে ২২ সেপ্টেম্বর): দীর্ঘ ভ্রমন এড়িয়ে চলুন। আজ আপনি আর্থিক ভাবে সবল থাকবেন। গ্রহ-নক্ষত্রের বিশেষ যোগের কারনে অর্থ উপার্জনের সুযোগ আসবে। আজ হঠাৎ প্রেমঘটিত সাক্ষাৎ আপনাকে বিভ্রান্ত করে তুলবে। আজ নিজের ব্যক্তিত্বকে ম্যলায়ন করুন। আজ আপনি আবার আপনার স্ত্রীর প্রেমে পড়বেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর থেকে ২১ অক্টোবর): উত্তেজনা ও নেশা আপনার স্নায়ুতন্ত্রের ক্ষতি করতে পারে। আজ নিজের আবেগকে নিয়ন্ত্রণে রাখুন। আজ আর্থিক লেনদেন সক্রিয় থাকবে। তবে দিনের শেষে সঞ্চয়ের মুখ দেখতে পাবেন। যারা প্রতিযোগিতা মূলক পরিক্ষায় বসছেন তারা নিজেদের শান্ত রাখুন। আপনার উদ্যম নিশ্চয় ইতিবাছক ফল আনবে। আজ আপনি বুঝতে পারবেন যে প্রেম সব কিছুর বিকল্প। আজ বিবাহিত জীবন সুখকর নয়।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর থেকে ২১ নভেম্বর): সৃজনশীল চিন্তা ভাবনা আপনাকে আপনাকে চাপমুক্ত রাখবে। আজ বাড়িতে কোনো অতিথি আসতে পারে। প্রিয়জনকে অহেতুক সন্দেহ করা বন্ধ করুন, আহেতুক সন্দেহে সম্পর্ক নষ্ট হতে পারে। আজ আর্থিক দিক থেকে সচ্ছল থাকবেন। আজ সন্ধ্যার দিকে বিবাহিত দম্পতিরা কোনো ধর্মীয় স্থানে ঘুরে আসতে পারেন। ছাত্রছাত্রী দের জন্য আজকের দিনটি খুব ভালো। বিদেশ যোগের সম্ভাবনা আছে।

ধনু রাশি (২২ নভেম্বর থেকে ২০ ডিসেম্বর): শারীরিক সক্ষমতা বজায় রাখতে ব্যায়াম করুন। খরচ নিয়ন্ত্রণে রাখুন। কেবলমাত্র জরুরী জিনিস কিনুন। আজ কোনো সিদ্ধান্ত চটজলদি নেবেন না। আজ আসেপাশের পরিবেশ প্রেমময় হয়ে উঠবে। স্থগিত প্রস্তাব বাস্তবায়িত হবে। আপনার এবং স্ত্রীর মধ্যে ছোটো খাটো বিষয়ে ঝগড়া হতে পারে। তবে কোনো কিছু বলার আগে ভাবুন কি বলতে চলেছেন।

মকর রাশি (২১ ডিসেম্বর থেকে ২০ জানুয়ারি): আজ আপনার ইতিবাচক মনোভাব আপনার আসেপাশের মানুষদের মুগ্ধ করে তুলবে। খুব একটা লাভদায়ক দিন নয়। সুতরাং বুঝেশুনে খরচ করুন। সারাদিন খুশি, আনন্দ সুন্দর বার্তায় ভরে থাকবে। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে সুন্দর সময় কাটাবেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি হতে ১৮ ফেব্রুয়ারি): স্বাস্থ্যের ব্যাপারে একদম অবহেলা না। মদ্যপান এড়িয়ে চলুন। আজ কোনো ভাবে আর্থিক দিকে লাভবান হতে পারেন। আজ আবসর সময়ে কোনো সমস্যার সমাধান খুঁজে বেড় করতে পারেন। বিভেদ দূর করার জন্য ভাব বিনিময় করুন। আপনি ও আপনার স্ত্রীর মধ্যেকার ভালোবাসা ক্ষয় পাবার সম্ভাবনা আছে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি থেকে ২০ মার্চ): আজ কারোর সাহায্য ছাড়াই আর্থ উপার্জন করতে সক্ষম হবেন। কোনো ধর্মীয় স্থান বা আত্মীয় বাড়ি যাবার সম্ভাবনা আছে। প্রেমে হতাস হতে পারেন। আজ আপনি নতুন নতুন জিনিস জানতে পারবেন। স্ত্রীর খারাপ স্বাস্থ্যের জন্য চিন্তা বাড়তে পারে। আজ অতিরিক্ত খাওয়া এড়িয়ে চলুন।

এই মুহূর্তে