Homeরাজ্যনৃশংস খুন, ২ বছরের শিশুকে মেরে আলমারিতে ভরে রাখলো জেঠিমা

নৃশংস খুন, ২ বছরের শিশুকে মেরে আলমারিতে ভরে রাখলো জেঠিমা

নিজস্ব প্রতিবেদনঃ বীরভূমঃ পারাবারিক অশান্তির জেরে প্রাণ খোয়াতে হলো দুই বছরের শিশু কে, নৃশংস এই খুনের ঘটনাটি ঘটেছে বীরভূম জেলার বোলপুর থানার অন্তর্গত কাশিপুর গ্রামে।

 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দুপুর থেকে নিখোঁজ ছিলো শিশু টি, নাম আকিব খা বয়স (২) , নিখোঁজ থাকার জন্য বাড়ির লোকজন সহ এলাকাবাসি  খোজাখুজি শুরু করে। প্রথমে বাড়ির পাশে থাকা একটি পুকুরে স্থানীয় ছেলেরা খোঁজা খুঁজি করে। পরে ডুবুরি নামিয়ে খোঁজা হয়, কিন্তু  তাতে পাওয়া  যায় নি, শিশু টিকে না পাওয়ায় সন্দেহ বাড়ে ৷ পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের করা বোলপুর থানায়।

 

পরে জানাজানি হতে সন্দেহ বাড়ায় বোলপুর থানার পুলিশ মৃত শিশুর জেঠিমা নাম তাজিমা বিবির বাড়িতে খোঁজ করে। ঠিক সেই সময় রাত্রি নাগাদ তার মৃত শিশুর জেঠিমার বাড়িতে পুলিশ তল্লাশি চালায়, তল্লাশির পরে অবশেষে আলমারির ভিতর থেকে শিশুটির মৃতদেহ পাওয়া যায়।

 

যে আলমারি টির ভিতরে শিশুটিকে ভরে রাখা হয়েছিল সেই আলমারির ভীতরে সমস্ত চাদর ঢাকা দিয়ে মৃতদেহটির উপরে চাপিয়ে দেওয়া হয়েছিলো। এই ঘটনা খবর ছড়িয়ে পড়তে অভিযুক্তের বাড়ি ঘেরাও করে স্থানীয় এলাকাবাসী। পরে ঘটনাস্থলে পৌছায় বোলপুর থানার SDPO এর নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী। পুলিশ সুত্রে জানা গেছে,  অভিযুক্ত শিশুটির জেঠিমা কে গ্রেফতার করা হয়েছে।

 

মৃত শিশুটির বাবার অভিযোগ, গতকাল পারিবারিক বিষয় নিয়ে দুই পরিবারের মধ্যে অশান্তি  হয়েছিলো, সেই কারনেই এমন ঘটনা ঘটিয়েছে অভিযুক্ত বলে  জানান  মৃত শিশুটির বাবা।এই ঘটনার জেরে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে।

এই মুহূর্তে