Homeরাজ্যকরোনা যোদ্ধাদের সম্মান জানাতে ১লা জুলাই ছুটি ঘোষণা মুখ্যমন্ত্রীর

করোনা যোদ্ধাদের সম্মান জানাতে ১লা জুলাই ছুটি ঘোষণা মুখ্যমন্ত্রীর

১লা জুলাই স্টেট হলিডে state holiday র পাশাপাশি মুখ্যমন্ত্রীর আবেদন, ঐ দিন জাতীয় ছুটি ঘোষণা করা হোক। তাতে করোনা যোদ্ধারা উৎসাহ পাবেন।

আউটলাইন বাংলা ডেস্কঃ আজ বিকেলে সাংবাদিক বৈঠকে ১লা জুলাই স্টেট হলিডে state holiday ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী। করোনা পরিস্থিতিতে যারা প্রানের ঝুকি নিয়ে বিভিন্নভাবে মানুষকে পরিষেবা দিয়ে চলেছেন তাদের কুর্নিশ জানাতে এই পদক্ষেপ নেওয়া হয়েছে বলে জানা গেছে।

 

করোনা ভাইরাস মহামারীর শুরু থেকেই ডাক্তার, নার্স, স্বাস্থ্য কর্মী এবং অন্যান্য বিভিন্ন বিভাগের কর্মীরা নিরন্তর পরিষেবা দিয়ে চলেছেন। এদিন বৈঠকের শুরুতেই মুখ্যমন্ত্রী তাদের সকলকে ধন্যবাদ জানান। তিনি বলেন “যারা চিকিৎসা পরিষেবা বা অন্যান্য পরিষেবায় যুক্ত রয়েছেন তাদের পরিবার ক্রমাগত সাপোর্ট দিয়ে যাচ্ছেন বলেই তাদের পক্ষে সামনের সারিতে দাড়িয়ে কাজ করা সম্ভব হচ্ছে। সকলকে আমাদের তরফ থেকে শ্রদ্ধা। ১ তারিখ ছুটির মাধ্যমে তাদের সকলকে সম্মান জানাচ্ছি’’।

 

১লা জুলাই জনপ্রিয় চিকিৎসক ডঃ বিধানচন্দ্র রায়ের মৃত্যুদিন। চিকিৎসা ক্ষেত্রে এই দিনটি বিশেষ গুরুত্বপূর্ণ। এই দিনটিকেই সম্মান জানানোর জন্য বেছে নিয়েছেন মুখ্যমন্ত্রী। ১লা জুলাই স্টেট হলিডে state holiday র পাশাপাশি মুখ্যমন্ত্রীর আবেদন, ঐ দিন জাতীয় ছুটি ঘোষণা করা হোক। তাতে করোনা যোদ্ধারা উৎসাহ পাবেন।

এই মুহূর্তে